, মঙ্গলবার, ৭ মে ২০২৪

admin admin

সুমি যখন শুনল আমি যাচ্ছি না, লাফ দিয়ে উঠে আমার ব্যাগ গুছিয়ে দিল’

প্রকাশ: ২০১৮-০৭-১৭ ১৯:৩৬:১৪ || আপডেট: ২০১৮-০৭-১৭ ১৯:৩৬:১৪

Spread the love

সুমি যখন শুনল আমি যাচ্ছি না, লাফ দিয়ে উঠে আমার ব্যাগ গুছিয়ে দিল’
সুমি যখন শুনল আমি যাচ্ছি না, লাফ দিয়ে উঠে আমার ব্যাগ গুছিয়ে দিল’

শংকা ছিল ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যাওয়া না যাওয়া নিয়ে, কিন্তু শেষমেষ সব শংকা কাটিয়ে আজ রাতেই উড়াল দিয়েছেন ওয়ানডে সিরিজ খেলতে।
প্রতিবেদন বিডি নিউজের।

স্ত্রীর অসুস্থতায় ওয়েস্ট ইন্ডিজ সফরে তার যাওয়া নিয়ে ছিল শঙ্কা। শেষ পর্যন্ত স্ত্রী একটু সুস্থ হওয়ায় যেতে পারছেন মাশরাফি বিন মুর্তজা।

ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার আগে বিডিনিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে কথা বিভিন্ন কথা। আর তিনি জানান তার স্ত্রী সুমিই আসলে এই সফরে যাওয়ার ব্যাপারে তাকে বেশি তাড়া দিয়েছেন।

এ ব্যাপারে মাশরাফিকে প্রশ্ন করা হয় এমন…আপনার জীবনে কঠিন সময় কম আসেনি। স্ত্রী একবার প্রায় ক্লিনিক্যালি ডেড ছিলেন, ২০১৫ বিশ্বকাপের সময় হাসপাতালে ছিল ছেলে, গত বছর ইংল্যান্ড থেকে দেশে ফিরেছিলেন স্ত্রীর অসুস্থতায়। এবার গুরুতর অসুস্থ স্ত্রীকে রেখে যাচ্ছেন, কতটা কঠিন ছিল সিদ্ধান্ত নেওয়া?মাশরাফি ও তার স্ত্রী সুমি (ফাইল ছবি)

মাশরাফি জানান…

সুমিই (মাশরাফির স্ত্রী) আমাকে তাড়া দিয়েছে। আমাদের ওয়ানডে গ্রুপ তো গত শুক্রবার রাতে গেল। সুমি যখন শুনল যে আমি যাচ্ছি না, প্রায় লাফ দিয়ে বিছানা থেকে উঠল। ব্যাগ গুছানো শুরু করল। আমাকে যেতেই হবে, তার নাকি কিছু হবে না।

রোববার ওর একটা চেকআপ ছিল। আমি সেটার জন্যই অপেক্ষা করছিলাম। ও বলছিল যে নিজেই ম্যানেজ করে নেবে, তবু যেন আমি শুক্রবারই যাই।

আমি অনেক কষ্টে বুঝিয়েছি। কিন্তু কালকে ডাক্তার যখন বলল যে সামান্য ভালোর দিকে, তখন আর ওকে থামাতে পারিনি।

Logo-orginal