, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

Avatar rtm

চট্টগ্রাম-১৫ আসনে ধানের শীষের জোর নির্বাচনী প্রচার-প্রচারণা

প্রকাশ: ২০১৮-১২-১৪ ১২:৪৫:৩৭ || আপডেট: ২০১৮-১২-১৪ ১২:৪৫:৩৭

Spread the love

চট্টগ্রাম-১৫ নির্বাচনী এলাকায় ধানের শীষের প্রার্থী জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর কারান্তরীণ মাওলানা আ ন ম শামসুল ইসলামের নির্বাচনী প্রচারণায় সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনের নেতৃত্বে গণসংযোগ করা হয়।

আজ শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে সাতকানিয়ার চরতি ও নলুয়া ইউনিয়নে চট্টগ্রাম-১৫ সংসদীয় আসনের ধানের শীষের প্রার্থী মাওলানা আ ন ম শামসুল ইসলামের সর্মথনে প্রচারণায় অংশ নিয়ে সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, কারাবন্ধী মাওলানা আ ন ম শামসুল ইসলামের নির্বাচনী প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। মাওলানা আ ন ম শামসুল ইসলাম একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সজ্জন ব্যক্তি, দীর্ঘ সময় ধরে এ এলাকার জনসাধারণের সুখে-দুঃখে ছিলেন। বিনা কারণে মিথ্যা গায়েবি মামলা দিয়ে সরকার তাকে কারাগারে বন্দী করে রেখেছে।

তিনি বলেন, দেশের মানুষের গণতন্ত্র, স্বাধীনতা, সার্বভৌমত্ব নষ্ট করে আওয়ামী সরকার দেশে একদলীয় স্বৈরচারী সরকারে পরিণত হয়েছে। তাই আজ হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোট একটি গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছে। কিন্তু নির্বাচন কমিশন যে লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলেছিল তার বিন্দু পরিমাণ বাস্তবায়ন এখনো হয়নি।

তিনি আরো বলেন, মাওলানা আ ন ম শামসুল ইসলাম কারাবন্দী থাকলেও তার শত শত কর্মীবাহিনী মাঠে আছেন। শত জুলুম নির্যাতন উপেক্ষা করে আগামী ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। এখন থেকে জামায়াত, শিবির, বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। যেকোনো কিছুর বিনিময়ে ধানের শীষের প্রার্থীকে জয়ী করতে হবে। এ দেশের আপামর জনগণ ধানের শীষের পক্ষে। এ দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে কারাবন্দী মাওলানা আ ন ম শামসুল ইসলামকে ধানের শীষ মার্কায় জয়যুক্ত করে কারামুক্ত করার শপথ নিতে হবে।

Logo-orginal