, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

admin admin

ভিডিও নিউজঃ ট্রাক চাপায় ছাত্রী নিহত, প্রতিবাদকারী ছাত্রের মাথা ফাটালো পুলিশ

প্রকাশ: ২০১৯-০৩-২৬ ১৯:৩২:০৪ || আপডেট: ২০১৯-০৩-২৬ ১৯:৩২:০৪

Spread the love

কুমিল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে ট্রাক চাপায় নবম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে সহপাঠীসহ এলাকাবাসী। খবর সময় টিভির।

এ ঘটনায় হত্যা মামলা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। এদিকে, একই মহাসড়কে লেগুনা উল্টে দশম শ্রেণির আরেক ছাত্রী নিহত হয়েছে।

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দেয়া হলো না স্কুলছাত্রী মাহমুদা আক্তার ইয়াসমিনের। মঙ্গলবার সকালে কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলো নবম শ্রেণির ছাত্রী ইয়াসমিন। পথে চান্দিনা আঞ্চলিক সড়কে, গ্যাস ফিল্ডের ট্রাক চাপায় নিহত হয় সে। ঘটনার পরপরই চালককে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।

নিহতের ভাই বলেন, আমার বোনের স্বপ্ন ছিল সে ডাক্তার হবে। ওই ছাত্রীর এক সহপাঠী বলেন, গাড়িটা যাওয়ার জায়গা থাকলেও সে আমাদের গা ঘেঁষে চলে যায়। ফলে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে সহপাঠীসহ এলাকাবাসী। অবরোধকারীদের ওপর লাঠিচার্জ করে পুলিশ। এতে এক শিক্ষার্থী আহত হয়।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে চান্দিনা থানায় একটি হত্যা মামলা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার ও জেলা প্রশাসক।

কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, নিহতের পরিবারের  যেকোনো বিষয়ে প্রশাসনের সবাই তার পাশে থাকবে। এই মহাসড়কে একটি লিংকরোড হবে। সেটি মাহমুদার নামে হবে।

এদিকে, একই মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা খাদে পড়ে রিনা সাহা নামে দশম শ্রেণির আরেক ছাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হন আরো ৫ জন।

Logo-orginal