, শনিবার, ৪ মে ২০২৪

admin admin

বাংলাদেশের সামনে ৩২২ রানের বড় টার্গেট

প্রকাশ: ২০১৯-০৬-১৭ ১৯:৪৫:১৯ || আপডেট: ২০১৯-০৬-১৭ ১৯:৪৫:৪২

Spread the love

বাংলাদেশের সামনে বড় টার্গেট দাঁড় করিয়েছে উইন্ডিজ। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩২১ রান করে উইন্ডিজ।

টাউন্টনে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন মাশরাফি। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন মোহাম্মদ সাইফুদ্দিন। শুরুতে এভিন লুইস এবং ক্রিস গেইলকে চাপে রাখতে সক্ষম হন মাশরাফি এবং সাইফুদ্দিন। চতুর্থ ওভারে ১৩ বল মোকাবেলা করা গেইর সাইফুদ্দিনের শিকার হন শূন্য রানে।

এরপর লুইসের সঙ্গে জুটি গড়েন শেই হোপ। তাদের ১১৬ রানের জুটি ভেঙে দলে স্বস্তি ফেরান সাকিব। ৭০ রানে লুইসকে ফেরান তিনি। নিকোলাস পুরানের ব্যাট থেকে আসে ২৫ রান। উইকেট ফেলতে না পারলেও রানের গাতিতে লাগাম দিয়ে রেখেছিলেন টাইগার বোলাররা। কিন্তু পঞ্চম উইকেটে শিমরন হিটমেয়ার চিত্রটাই পাল্টে দেন। মোস্তাফিজের বলে কাটা পড়ার আগে তিনি করেন ২৬ বলে ৫০। আন্দ্রে রাসেলকেও শূন্য রানে ফেরান মোস্তাফিজ। এরপর ১৫ বলে ৩৩ করে দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান অধিনায়ক জেসন হোল্ডার। তাকে ফেরান সাইফুদ্দিন। স্লগ ওভারে ড্যারেন ব্রাভো ছিল বেশ ধীর গতির। একপাশ আগলে ঠাই দাঁড়িয়ে থাকা শেই হোপ সেঞ্চুরি থেকে মাত্র ৪ রান দূরে থাকতে আউট হন মোস্তাফিজের বলে।

স্লগ ওভারে দাপট দেখান মোস্তাফিজ-সাইফুদ্দিন-মাশরাফিরা। রানের জোয়ারে বাধ দেন। তারপরেও ৩২১ রানের বড় সংগ্রহই পেয়ে যায় ক্যারিবীয়রা।সুত্রঃ সময় নিউজ ।

Logo-orginal